Mobile detail top  [300x250]
Home » বিনোদন » detail

ভাবির পরকীয়ায় যেভাবে ভাই সালমান‍ খানের হাত ছিল!

ভাবির পরকীয়ায় যেভাবে ভাই সালমান‍ খানের হাত ছিল!

বেশ সুখেই সংসার কাটছিল আরবাজ খান ও মালাইকা অরোরার। হঠাৎ কোথায় গিয়ে ধাক্কা খেল এই বাঁধন? ঠিক কোন জায়গা থেকে যাত্রা হলো মালাইকা-অর্জুনের সম্পর্ক। জানা গেছে, বলিউড সুপারস্টার সালমান খানই নিজের পরিবারে ঢুকিয়েছিলেন অর্জুন কাপুরকে।

মালাইকা তার প্রাক্তন স্বামী আরবাজ খান প্রসঙ্গে বলেছেন, আমরা দুজনে খুব ভালো বন্ধু ছিলাম। কিন্তু একটা সময় মনে হতো কোথায় একটা দলছুট হচ্ছে। আমার চিন্তার জায়গাটা হারিয়ে যাচ্ছে। তখনই জীবনের বদলটা আসে।


কঠিন সময়ে মালাইকার পাশে ছিলেন ফারহা খান ও করণ জোহর। তাদের এই সহযোগিতার জন্য কৃতজ্ঞতাও প্রকাশ করেছেন মালাইকা।


বিচ্ছেদ হলেও আরবাজের প্রশংসা করেন এই বলি অভিনেত্রী। তিনি বলেন, আরবাজ অসম্ভব ভাল মানুষ। আমার ক্যারিয়ারে ওর ভূমিকা সবচেয়ে বেশি।

বনি কাপুরের সঙ্গে সখ্যতা থাকায় খান পরিবারে অর্জুন কাপুরের এন্ট্রি হয় সালমান খানের মাধ্যমে। আরও জানা যায়, অর্জুন কাপুর সালমান খানের বোন অর্পিতা খানের সঙ্গে সম্পর্কে ছিলেন। সে সূত্রেই বাড়িতে যাওয়া আসা ছিল অর্জুনের।


খান বাড়িতেই ননদের প্রেমিকের সঙ্গে প্রথম পরিচয় হয় মালাইকার। এরপর সম্পর্কের মোড় ঘুরে যায় অন্য বাঁকে। খান বাড়ি থেকে পাকাপাকি বিদায় নিয়ে মালাইকা-অর্জুনের নতুন অধ্যায় শুরু হয়।

২০১৭ সালে মালাইকা অরোরার সঙ্গে প্রায় ১৯ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন আরবাজ খান। এরপর থেকে অর্জুনের সঙ্গে সম্পর্কে রয়েছেন মালাইকা। অন্যদিকে জর্জিয়া নামের এক মডেলের সঙ্গে বেশ কিছুদিনের সম্পর্কের পর সুরা খানকে বিয়ে করলেন আরবাজ।

Mobile detail bottom [300x250]
video news
Mobile home2  [300x250]

latest